September 27, 2022

আমরা জন্মগতভাবেই এরকম,রাতারাতি পরিবর্তন করা মনে হয় না সম্ভব

টি-টোয়েন্টি ক্রিকেটে বাংলাদেশের উন্নতি কবে হবে? নাকি সারা জীবনই কচ্ছপ গতির ক্রিকেট খেলে যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। টি-টোয়েন্টি ক্রিকেটে বাংলাদেশ জাতীয় ক্রিকেটার দলের ক্রিকেটারদের আত্মবিশ্বাস নেই বলে চলে।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

সেই সাথে ছক্কা মারার শক্তি বাংলাদেশ ক্রিকেটারদের নেই বলে জানিয়েছেন মেহেদী হাসান তিনি জানিয়েছেন বাংলাদেশের ব্যাটসম্যানরা চাইলেই আন্দ্রে রাসেল কিংবা কিয়েরন পোলার্ডের মতো পাওয়ার হিটার হতে পারবেন না।

“দেখুন, আমরা বাংলাদেশি, আমরা কেউই পাওয়ার হিটার না। আমরা চাইলে আন্দ্রে রাসেল বা পোলার্ড হতে পারবো না। আমাদের সামর্থ্যের মধ্যে যেটুকু আছে তা দিয়ে যতটা উন্নতি করা যায়।”পাওয়ার হিটিং কোচের প্রয়োজনীয়তা রয়েছে বললেন মেহেদী, “হ্যাঁ পাওয়ার হিটিং কোচের দরকার।

তবে আপনার যে স্কিল আছে, একে কোচ হয়তো ১০ শতাংশ এগিয়ে দেবে। কিন্তু ৩০ শতাংশকে ১০০ শতাংশে পৌঁছে দিতে পারবে না। আমরা জন্মগতভাবেই এরকম। রাতারাতি পরিবর্তন করা মনে হয় না সম্ভব।”“আমরা প্রায় ১৫ বছরের মতো আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলে ফেলেছি। হলে আরও আগেই হয়ে যেত।

যেহেতু হচ্ছে না, আমাদের এটা নিয়ে আরও কাজ করতে হবে। পাওয়ার হিটিংয়ের কথা সবসময়ই আসে। কিন্তু এটা ঠিক না। আমাদের সামর্থ্যের বাইরে চাইলেও করতে পারবো না। এটা আপনাদের সবাইকে বিশ্বাস করতে হবে।”

x

x