September 27, 2022

এফডিসিতে ঘুরে বেড়াচ্ছেন এ কোন সাকিব!

তার হাতে এখন অখণ্ড অবসর। জিম্বাবুয়ে সফরে যাবেন না বলে আগেই ছুটি নিয়ে রেখেছেন। এ ফাঁকে সাকিব আল হাসান ভক্তদের সামনে নিজেকে হাজির করছেন নানা রূপে। কখনো নবাব, কখনো রাজা, কখনো বাদশাহরূপে হাজির হচ্ছেন তিনি।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

সবই বিজ্ঞাপন। খেলা না থাকার ফাঁকে নানা প্রতিষ্ঠানের সঙ্গে শুভেচ্ছাদূত কিংবা বিজ্ঞাপনের মডেল হিসেবে নিজেকে তুলে ধরছেন সাকিব আল হাসান।

তবে, এবার যে রূপে সাকিব ভক্তদের সামনে হাজির হয়েছেন, সেটা একেবারেই ভিন্ন। সম্পূর্ণ নতুন লুকে। বোঝাই যাচ্ছে দক্ষ মেকআপম্যানের হাতে পড়েছেন। মাথায় ছাই রঙের কোকড়ানো চুল, ঠোঁটের ওপর গোফ, মুখে ক্রুর হাসি। গলায় ঝুলানো আবার একটি রুপার চেইন।

ছবিটা পোস্ট করে লোকেশন (অবস্থান) দিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি)। অর্থাৎ শুটিংয়ের কাজেই এফডিসিতে প্রবেশ করেছেন চলচ্চিত্রের নয়, বাংলাদেশ ক্রিকেটের নায়ক সাকিব।

ভক্তরাও বেশ আগ্রহের সঙ্গে নিয়েছেন সাকিবের এই লুককে। মাত্র এক ঘণ্টায় প্রায় আড়াই লাখ ভক্ত রিঅ্যাকশন জানিয়েছে ফেসবুকে পোস্ট করা সেই ছবিতে। প্রায় ২০ হাজার মানুষ মন্তব্য করেছেন এবং প্রায় ২ হাজার মানুষ ছবিটা নিজেদের টাইমলাইনে শেয়ার করেছেন।

ভক্তদের অনেকেই কমেন্টস বক্সে লিখেছেন, বাংলাদেশের ট্রাক ড্রাইভারের মতো মনে হচ্ছে সাকিবকে। কেউ আবার বলছেন, ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়ক আল্লু অর্জুনের বেশ ধরার চেষ্টা করেছেন সাকিব। অধিকাংশই জানতে চেয়েছেন, ক্রিকেট ছেড়ে কী সাকিব আল হাসান সিনেমায় নাম লেখাচ্ছেন?

সবার আগ্রহই হয়তো মিটবে এক সময়। সাকিবের নতুন লুকের ভিডিওচিত্র যখন সম্প্রচার করা হবে। ততদিন পর্যন্ত এ ছবি রহস্যই হয়ে থাকবে ভক্ত-সমর্থকদের কাছে।

x

x