September 27, 2022

পিএসজির পরিকল্পনা নিয়ে ‘অন্ধকারে’ নেইমার

পিএসজিতে থাকতে চান নেইমার। ফরাসি চ্যাম্পিয়নরা তাকে ছেড়ে দিতে উন্মুখ, এমন গুঞ্জনের মধ্যেও ক্লাবটিতে থেকে যাওয়ার ইচ্ছা পুনর্ব্যক্ত করলেন তিনি। জাপানে পিএসজির দ্বিতীয় প্রীতি ম্যাচ শেষে সাক্ষাৎকারে এই বিষয়ে কথা বলেছেন এই ব্রাজিলিয়ান।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

প্রাক-মৌসুম সফরে এখন জাপানে অবস্থান করছে পিএসজি দল। সেখানে আজ শনিবার (২৩ জুলাই) সফরের দ্বিতীয় প্রীতি ম্যাচে জে-লিগ ক্লাব উরাওয়া রেডসকে ৩-০ গোলে হারিয়েছে ফরাসি চ্যাম্পিয়নরা। ম্যাচ পরবর্তী সাক্ষাৎকারে নিজের পিএসজি ভবিষ্যতে আলোকপাত করেছেন নেইমার।

এ সময় পিএসজিতে থেকে যাওয়ার ইচ্ছা পুনর্ব্যক্ত করে নেইমার বলেন, ‘আমি এখনো ক্লাবে থাকতে চাই।’ তবে সঙ্গে এ-ও জানিয়ে রাখলেন যে, তাকে নিয়ে ক্লাবের পরিকল্পনার ব্যাপারে এখনো অন্ধকারে তিনি, ‘ক্লাব এখনো আমাকে কিছু বলেনি, তাই (আমাকে নিয়ে) তাদের পরিকল্পনার ব্যাপারে আমার কিছু জানা নেই।’

পিএসজির নতুন কোচ ক্রিস্তোফ গালতিয়ের ক্লাবের দায়িত্ব নিয়ে জোর গলায় নেইমারকে রেখে দেওয়ার কথা বলেছিলেন। তবে সময়ের সাথে নেইমার ইস্যুতে তার সুরও মিইয়ে এসেছে। উরাওয়ার বিপক্ষে ম্যাচের পর গালতিয়ের বলেন, ‘নেইমার মৌসুমের শুরু থেকেই দারুণ কাজ করছে। সে সম্পূর্ণ ফিট এবং তাকে দেখে মনে হয় সে (পিএসজিতে) খুশি। তবে সামনের দিনগুলোতে কি হবে সেটা আমার জানা নেই। তার সাথে এই বিষয়ে আমার কথা হয়নি।’

বিশ্বকাপের আগে দলবদলের ব্যাপারে আগ্রহী নন নেইমার। ধারণা করা হয়, সেজন্যই গত মৌসুম শেষের পর থেকে এখন পর্যন্ত বেশ কয়েকবারই প্রকাশ্যে পিএসজিতে থেকে যাওয়ার ইচ্ছা ব্যক্ত করেছেন তিনি।

x

x