October 7, 2022

নুরুল হাসান অধিনায়ক হওয়ায় নুরুলকে নিয়ে বোমা ফাটালেন মাশরাফি

টি–টোয়েন্টি ক্রিকেটে বাংলাদেশ এখনো সেভাবে নিজেদের মেলে ধরতে পারেনি। এ সংস্করণের বিশ্বকাপের আগে তাই একটু অন্যভাবে চেষ্টা করে দেখতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

বদলাতে চায় টি–টোয়েন্টি খেলার ধরনটা। সেই চেষ্টার অংশ হিসেবেই সিনিয়র খেলোয়াড়দের বিশ্রাম দিয়ে জিম্বাবুয়ে সফরে টি–টোয়েন্টি সিরিজের জন্য প্রায় নতুন এক দলই গড়েছে তারা।

নতুন আঙ্গিকের এ দল থেকে বিশ্রাম পেয়েছেন টি–টোয়েন্টিতে বাংলাদেশের নিয়মিত অধিনায়ক মাহমুদউল্লাহসহ তামিম ইকবাল–মুশফিকুর রহিমদের মতো সিনিয়র খেলোয়াড়েরা।

সাকিব আল হাসান জিম্বাবুয়ে সফর থেকে ছুটি নেওয়ায় দলে নেই তিনিও। নতুন এই দলের অধিনায়ক করা হয়েছে উইকেটকিপার–ব্যাটসম্যান নুরুল হাসানকে।

নতুন অধিনায়ককে শুভেচ্ছা তো জানাতেই হয়। অনেকেই হয়তো সরাসরি নুরুল হাসানকে মুঠোফোনে ফোন করে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। কেউ আবার মুখোমুখি হয়ে অভিনন্দন বলেছেন।

বাংলাদেশের

সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা নুরুল হাসানকে শুভেচ্ছা জানাতে বেছে নিয়েছেন ফেসবুক।নুরুলকে জিম্বাবুয়ে সফরের টি–টোয়েন্টি দলের অধিনায়ক করার পর নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন মাশরাফি।

 

একটু অন্যভাবেই তাঁকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের সাবেক পেসার।ফেসবুক স্ট্যাটাসটা মাশরাফি শুরু করেছেন এই লিখে, ‘প্রতিভা যখন পরিশ্রম করতে চায় না, তখন প্রতিভাবানের চেয়ে পরিশ্রমই ভালো।’

মাশরাফি এরপর লিখেছেন, ‘বাংলাদেশের টি–টোয়েন্টি দলের অধিনায়ক হওয়ায় তোমাকে অভিনন্দন কাজী নুরুল হাসান সোহান। তোমার সৌভাগ্য কামনা করছি।’

x