September 27, 2022

সাকিবের ‘হেলমেটবিহীন’ বাইক ভ্রমণের ভিডিও ভাইরাল

জিম্বাবুয়ে সফরে যাচ্ছেন না সাকিব আল হাসান। তাই উইন্ডিজ থেকে ফেরার পর আপাতত ঘুরেফিরে সময় কাটাচ্ছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। গত কয়েকদিন দুবাই থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিচিত্র সাজপোশাকে ছবি পোস্ট করে আলোচনায় ছিলেন, এবার গ্রামের পথে বাইক ভ্রমণের ভিডিও নিয়ে আলোচনায় বাংলাদেশের টেস্ট অধিনায়ক।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

আজ বৃহস্পতিবার (২১ জুলাই) সাকিবের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করা ভিডিওতে দেখা যায়, নয়নাভিরাম গ্রামীণ পিচ ঢালা পথে মনের আনন্দে বাইক চালাচ্ছেন সাকিব। তবে তখন তার মাথায় হেলমেট ছিল না। সাকিবের ভিডিওর নিচে কমেন্ট বক্সে নেট নাগরিকরা সেই বিষয়টি তাকে মনে করিয়ে দিয়েছেন।

সদ্য সমাপ্ত ওয়েস্ট ইন্ডিজ সফরে ফের টেস্টে বাংলাদেশ দলের নেতৃত্বভার বুঝে পেয়েছেন সাকিব। দুই টেস্ট সিরিজে টাইগারদের অধিনায়কত্ব করেছেন তিনি। এরপর টি-টোয়েন্টি সিরিজেও খেলেছেন। তবে উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছুটি নিয়েছিলেন তিনি, জিম্বাবুয়ে সফরেও তাকে পাবে না বাংলাদেশ দল।

আগস্টের শেষদিকে শুরু হতে যাওয়া ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগের এবারের সংস্করণে (সিপিএল) গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের হয়ে খেলবেন তিনি। আগামী নভেম্বর-ডিসেম্বরে আবুধাবিতে অনুষ্ঠেয় টি-১০ লিগেও তাকে দেখা যেতে পারে বলে খবর চাউর হয়েছে।

x

x