September 27, 2022

নেইমারকে দলে নিতে মোটেও আগ্রহী নন গার্দিওলা

পিএসজির নেইমারকে তাড়িয়ে দেওয়ার খবর ডালপালা মেলছে গেল মৌসুমের শেষ থেকেই। প্রায় প্রতি সপ্তাহেই গুঞ্জন উঠছে নতুন দল নিয়ে। সবশেষ উঠল তার ম্যানচেস্টার সিটিতে যাওয়ার। তবে সেই গুঞ্জন এবার উড়িয়ে দিলেন খোদ সিটি কোচ পেপ গার্দিওলা।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

সম্প্রতি ফরাসি সংবাদ মাধ্যম লা পারিসিয়েন জানিয়েছিল নেইমারকে দলে নেওয়ার জন্য সিটিকে অনুরোধ করেছিল পিএসজি। তবে পেপ গার্দিওলা নিজেই সংবাদ মাধ্যমে সে গুঞ্জন উড়িয়ে দিয়েছেন এবার। জানিয়েছেন, নেইমারকে দলে নিতে মোটেও আগ্রহী নন তিনি।

চলতি দলবদলে উইঙ্গার রাহিম স্টার্লিংকে বেচে দিয়েছে ম্যানসিটি। ফলে সিটির লেফট উইংটা এখন পড়ে আছে ফাঁকাই। প্যারিসিয়েন জানাচ্ছিল, পিএসজি সেই দিকটা খেয়াল করেই নেইমারকে সিটিতে পাঠাতে চাচ্ছিল। এদিকে পিএসজিতে নেইমারের পায়ের তলায় মাটি সরে যাওয়ার কারণে তাকে অল্প দামে কেনার পাঁয়তারা আছে সিটির, এমনও জানাচ্ছিল ফরাসি সংবাদ মাধ্যম।

তবে গার্দিওলা সে খবর উড়িয়ে দিয়েছেন। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘লা পারিসিয়েনের প্রতি দুঃখ প্রকাশ করছি। এই খবরের সত্যতা নেই। নেইমার দারুণ এক খেলোয়াড়। আমি যতদূর জানি, সে ছেলে হিসেবেও অসাধারণ। তবে এই খবরটা মোটেও সত্য নয়।’

এরপর গণমাধ্যমের প্রতি খানিকটা তীর্যক মন্তব্যও ছুঁড়ে দেন তিনি। প্রতি দলবদল মৌসুমেই একে-ওকে দলে নেওয়ার নানা গুঞ্জন ডালপালা মেলে সংবাদ মাধ্যমে। সেটা গার্দিওলারও চোখ এড়ায়নি। এ নিয়ে গার্দিওলা জানালেন, ‘গণমাধ্যমের খবর যদি আপনি শোনেন, তাহলে আপনার মনে হতে পারে, প্রতি দলবদল মৌসুমে সিটি ১৫০ জন করে খেলোয়াড় কেনে।’

চলতি দলবদল মৌসুমে এখন পর্যন্ত সিটি দলে ভিড়িয়েছে দুই স্ট্রাইকারকে। রিভার প্লেট থেকে ইউলিয়ান আলভারেজকে আগেই দলে ভিড়িয়ে রেখেছিল দলটি, তবে আর্জেন্টাইন সেই ক্লাবে ৬ মাসের ধারে ছিলেন তিনি। তা শেষ করে চলতি দলবদলে তিনি যোগ দেবেন সিটিতে। এরপর বরুসিয়া ডর্টমুন্ড থেকে আর্লিং হালান্ডকে কিনেছে সিটি। দলটির শেষ কয়েক মৌসুম ধরে চলা নিখাদ স্ট্রাইকারের খোঁজ শেষ হয়েছে এর ফলে।

x

x