October 7, 2022

নেইমারকে নিয়ে বিস্ফোরক তথ্য দিলেন অস্ট্রেলিয়ান মডেল!

দলবদল নিয়ে আলোচনার কেন্দ্রে রয়েছেন নেইমার। আগামী মৌসুমে তাকে পিএসজিতে দেখা যাবে কি না, এই প্রশ্নের এখন পেন্ডুলামের মতো দুলছে। এমন অবস্থাতেই নেইমারকে নিয়ে বিস্ফোরক তথ্য দিলেন অস্ট্রেলিয়ান মডেল অলিভিয়া কেলি।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

স্প্যানিশ সংবাদমাধ্যম এএস জানিয়েছে, ২৪ বছর বয়সী লাস্যময়ী এই মডেলে নেইমারের মন মজেছে। বেশ কিছুদিন ধরে অজি মডেলের সঙ্গে বার্তা চালাচালির পর তাকে প্যারিসে আমন্ত্রণ জানিয়েছে নেইমার। সম্প্রতি এক সাক্ষাৎকারে নেইমারের সঙ্গে তার কথোপকথন ফাঁস করেছেন অলিভিয়া নিজেই। নেইমারের আমন্ত্রণে আগামী আগস্টে প্যারিস যাচ্ছেন বলে নিশ্চিত করেছেন এই মডেল, ‘আমরা আগস্টে প্যারিস যাচ্ছি, সব খরচ নেইমারের।’

ব্রাজিলিয়ান ইনফ্লুয়েন্সার ব্রুনা বিয়ানকার্দির সঙ্গে নেইমার সম্পর্কে জড়িয়েছেন বেশিদিন হয়নি। এর মধ্যেই অস্ট্রেলিয়ান মডেলের সঙ্গে তার ‘অন্তরঙ্গ বার্তা’ চালাচালির বিষয়টি তাই তার ভক্তদের বেশ অবাক করেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় নেইমারের নতুন প্রেয়সী অলিভিয়া। অস্ট্রেলিয়ায় বসবাস করা এই মডেল এবং ফিজিক্যাল ট্রেনারের ইনস্টাগ্রামে রয়েছে ২৬ হাজারের বেশি ফলোয়ার।

পিএসজির সঙ্গে প্রাক-মৌসুম সফরে এখন জাপানে অবস্থান করছেন নেইমার। সেখানে আগামী ২০, ২৩ ও ২৫ জুলাই যথাক্রমে কাওয়াসাকি ফ্রন্টেল, উরাওয়া রেড ডায়মন্ডস এবং গামবা ওসাকার বিপক্ষে তিনটি প্রীতি ম্যাচ খেলবে ফরাসি চ্যাম্পিয়নরা।

x