September 27, 2022

জাপানে মেসিরা মুগ্ধ ভক্তদের ভালোবাসায়

জাপানের আতিথেয়তায় মুগ্ধ বর্তমান বিশ্বের তিন জনপ্রিয় ফুটবলার মেসি-নেইমার ও এমবাপ্পে। প্রাক মৌসুম সফরে ইতোমধ্যে দেশটিতে পৌঁছেছে তাদের ক্লাব পিএসজি। পুরো বিশ্বের মতো মেসি-নেইমার-এমবাপ্পেদের তুমুল জনপ্রিয়তা রয়েছে জাপানে। সেখানে ভক্তদের ভালোবাসায় অভিভূত এই আক্রমণত্রয়ী।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

প্রাক মৌসুমের প্রস্তুতি হিসেবে জাপানের স্থানীয় ক্লাবের সঙ্গে তিনটি ফুটবল ম্যাচ খেলবে প্যারিস সেইন্ট জার্মেই। ইতোমধ্যে সেখানে পৌঁছে একটি সংবাদ সম্মেলনও করেছে তারা। নিজ দেশের সফরে এই ত্রয়ীকে পেয়ে আনন্দে আত্মহারা জাপানের ভক্ত সমর্থকরা। পিএসজির ব্রাজিলিয়ান সেনসেশন নেইমার বলেন, জাপানে অনেক মানুষ আছে যারা ফুটবলের প্রতি অনুরাগী এবং ফুটবলকে ভালোবাসেন। এখানকার জলবায়ু দর্শনীয়। পিএসজির অংশ হিসেবে এখানে আসতে পেরে আমি খুবই খুশি। আশা করছি এই ম্যাচগুলোর মাধ্যমে আসন্ন মৌসুমের জন্য সেরা প্রস্তুতি নিতে পারবো আমরা।

এক পর্যায়ে শিশুদের প্রশ্নের উত্তর দিতে দেখা যায় পিএসজির এই ত্রয়ীদের। কীভাবে একজন সফল ফুটবলার হওয়া যায় সেই বিষয়ে তাদের পরামর্শ দেন দলটির আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। এই ফুটবল জাদুকর বলেন, সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো শৈশবে ফুটবল উপভোগ করা। যেমন ফুটবলের মাধ্যমে আমি দায়িত্ব, প্রচেষ্টা, ত্যাগ এবং বন্ধুত্ব সম্পর্কে জানতে পেরেছি। আমরা জানি, জাপানী সমর্থকরা খুব অনুগত এবং আমরা সেই ভালোবাসার প্রতিদান দিতে চাই।

এদিকে, একটি শিশুর সাথে স্টেজেই ফুটবল খেলতে দেখা যায় এমবাপ্পেকে। সেই সাথে দারুণভাবে স্বাগত জানানোর জন্য ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এমবাপ্পে। পিএসজির এই ফরাসি ফরোয়ার্ড বলেন, এখানে আসতে পারাটা সত্যিই আমাদের জন্য আনন্দের। বিমানবন্দরে ও হোটেলে আসার পর থেকেই আমরা অসাধারণ অভ্যর্থনা পেয়ে যাচ্ছি। আশা করছি কয়েকটা দিন বেশ ভালো কাটবে।

আগামী বুধবার (১৯ জুলাই) নতুন কোচ ক্রিস্টোফে গালটিয়ারের অধীনে জে লিগ চ্যাম্পিয়ন কাওয়াসাকির বিপক্ষে মাঠে নামবে পিএসজি।

x

x