October 7, 2022

দিবালাকে ফ্রিতে রোমায় নিয়ে নিলেন মরিনিও

গত মৌসুম শেষে চোখের জলে জুভেন্টাসকে বিদায় বোলার পর থেকেই ফ্রি এজেন্ট পাউলো দিবালা। শুরুতে ইন্টার মিলানকেই তার পরবর্তী গন্তব্য মনে করা হচ্ছিল। শোনা গিয়েছিল, নেরাজ্জুরিদের সঙ্গে তার আলোচনাও এগিয়ে গেছে অনেক দূর। তবে শেষ পর্যন্ত সেই আলোচনা ভেস্তে যায়। দিবালার জন্য আগ্রহ প্রকাশ করেছিল নাপোলিও। শেষতক দিবালাকে পেল জোসে মরিনিও’র এএস রোমা।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছেন, শীঘ্রই ফ্রি এজেন্ট হিসেবে রোমায় যোগ দেবেন তিনি। ৩ বছরের চুক্তিতে তুরিন থেকে রোমে পাড়ি জমাচ্ছেন তিনি। ফুটবল সাংবাদিক সান্তি আউনা জানিয়েছেন, রোমায় বছরে ৩ মিলিয়ন ইউরো আয় করবেন তিনি।

২০১৫ সালে পালের্মো থেকে জুভেন্টাস যোগ দিয়েছিলেন দিবালা। এরপর বিয়াঙ্কোনেরিদের জার্সি গায়ে কাটিয়েছেন সাতটি দারুণ মৌসুম। সব মিলিয়ে ‘তুরিনের বুড়িদের’ হয়ে ২৯৩ ম্যাচ খেলে ১১৫ বার লক্ষ্যভেদ করেছেন তিনি।

ইউরোপীয় সংবাদমাধ্যমের খবর, নতুন মৌসুমের আগে দিবালাকে খুব করে দলে চেয়েছিলেন রোমা ম্যানেজার জোসে মরিনিও। গত মৌসুমে ইতালিয়ান ক্লাবটিকে উয়েফা ইউরোপা কনফারেন্স লিগ জিতিয়েছিলেন, এবার লক্ষ্য আরও বড়। রোমার দীর্ঘমেয়াদী সাফল্য নিশ্চিতের জন্য দিবালা হতে পারেন মরিনিওর তুরুপের তাস।

জুভেন্টাস ছাড়লেও দিবালা বরাবরই সিরি আ’তেই থাকতে চেয়েছেন। সেজন্য বেশ কয়েকটি ইংলিশ ক্লাব তার ব্যাপারে আগ্রহ দেখালেও তাদের সঙ্গে আলোচনা করেননি এই আর্জেন্টাইন।

x