October 7, 2022

কাতারে নেইমাররা থাকবেন যে হোটেলে

বিশ্বকাপ দুয়ারে কড়া নাড়ছে। আর কয়েক মাস বাদেই এই বৈশ্বিক আসরে অংশ নিতে কাতারে আনাগোনা দেখা যাবে মেসি-রোনালদো-নেইমার-এমবাপেদের। বিশ্বকাপের জন্য তাদের প্রায় এক মাস দেশটিতে অবস্থান করতে হতে পারে। এরই মধ্যে কাতারে নিজেদের ট্যুর বেজ এবং ট্রেনিং গ্রাউন্ড বেছে নিয়েছে বিশ্বকাপের দলগুলো।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

এবারের আসরে অন্যতম ফেভারিট ব্রাজিল বিশ্বকাপের সময় অবস্থান করবে কাতারের প্রাণকেন্দ্রে। রাজধানী দোহার ৩৬৪ কামরা বিশিষ্ট ওয়েস্টিন হোটেলকে নিজেদের বেজ হিসেবে বেছে নিয়েছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। নেইমাররা এই হোটেল থেকে নিকটতম বিশ্বকাপ স্টেডিয়ামের দূরত্ব পাড়ি দিতে পারবেন মাত্র ১৭ মিনিটে।

বিশ্বকাপের অন্য দলগুলোর বেজের তুলনায় ব্রাজিলের ঘাঁটি ওয়েস্টিন হোটেলের খরচ বেশ কম। এই হোটেলে এক রাত্রিযাপনের খরচ ১ হাজার পাউন্ডেরও কম। কম খরচেই অবশ্য এই হোটেলে পাওয়া যাবে সব ধরনের সুযোগ-সুবিধা। হোটেলটিতে রয়েছে চারটি রেস্তোরা, তিনটি সুইমিং পুল, একটি ফিটনেস সেন্টার এবং স্পা।

হোটেল থেকে আট মিনিটের দূরত্বে অবস্থিত ১৩ হাজার দর্শক ধারণক্ষমতা সম্পন্ন গ্র্যান্ড হামাদ স্টেডিয়ামকে নিজেদের ট্রেনিং গ্রাউন্ড হিসেবে নির্ধারণ করেছে ব্রাজিল। নেইমার- ভিনিসিয়াসের বেশিরভাগ সময় কাটবে এই মাঠেই। এই স্টেডিয়ামে রয়েছে স্টেট অব দ্য আর্ট জিম, মিডিয়া সেন্টার এবং খেলোয়াড়দের পরিবারসহ থাকার ব্যবস্থা।

বিশ্বকাপে গ্রুপ ‘জি’তে রয়েছে ব্রাজিল। সুইজারল্যান্ড, সার্বিয়া ও ক্যামেরুন এই গ্রুপে সেলেসাওদের চ্যালেঞ্জ জানাতে তৈরি। আগামী ২৫ নভেম্বর বাংলাদেশ সময় রাত ১টায় সার্বিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে ব্রাজিলের বিশ্বকাপ মিশন।

x