October 7, 2022

হাসছে বাংলাদেশ, ধুঁকছে ওয়েস্ট ইন্ডিজ

১২ ওভারে নেই তিন উইকেট। আর ওয়েস্ট ইন্ডিজের স্কোর বোর্ডে যোগ হয়েছে ২৩ রান। এরমধ্যে ২৮ মাস পর ফিরে ২ ওভারে ২ উইকেট তুলে নিয়েছেন তাইজুল ইসলাম। তার সাথে উইকেট শিকারের উৎসবে যোগ দেন মোস্তাফিজও। এ দুই বোলারের ওপর ভর করে ম্যাচের শুরুতেই হাসছে টাইগাররা। অন্যদিকে, ৩ উইকেট হারিয়ে ধুঁকছে উইন্ডিজরা।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

শেষ ওয়ানডে ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন অধিনায়ক তামিম ইকবাল। সিদ্ধান্ত যে ভুল হয়নি, তা জানতে বেশিক্ষণ অপক্ষো করতে হয়নি টাইগার ভক্তদের।

এদিকে, দীর্ঘ সময় পর রঙিন জার্সি গায়ে দিয়ে নিজের প্রথম বলে উইকেট পান তাইজুল। তার প্রথম বলটা মিডল-লেগে পড়ে টার্ন করে, এরপর ভাঙে ব্রেন্ডন কিংয়ের অফ স্টাম্প! নিজের দ্বিতীয় ওভারে আরও একটি উইকেট নেন তাইজুল। এবার টার্নে পরাস্ত হয়ে স্টাম্পড হয়েছেন শাই হোপ।

ইনিংসের ষষ্ঠ এবং ব্যক্তিগত তৃতীয় ওভারে মোস্তাফিজও যোগ দেন উইকেট শিকারের উৎসবে। ওভারের তৃতীয় বলটি ছিল মিডল স্টাম্পের ওপর হালকা ভেতরে ঢোকা ডেলিভারি। যেটি ব্যাটে-বলে করতে পারেননি ব্রুকস।

বাংলাদেশের বোলার-ফিল্ডারদের জোরালো আবেদনে আঙুল তুলে দেন আম্পায়ার। কিছুক্ষণ ভেবে রিভিউ নেন ব্রুকস। রিপ্লেতে দেখা যায় মিডল স্টাম্পের ভেলসে হালকা ছুঁয়ে যেতো ডেলিভারিটি। মাঠের আম্পায়ার আউট দিয়ে দেয়ায় সাজঘরে ফিরে যেতে হয় ৪ রান করা ব্রুকসকে।

ইতোমধ্যে প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ জয় নিশ্চিত করেছে বাংলাদেশ। তৃতীয় ম্যাচ জিতে এবার উইন্ডিজকে হোয়াইটওয়াশ করার লক্ষ্য বাংলাদেশের।

x