September 27, 2022

আজ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ ওয়ানডেতে শক্তিশালী একাদশ নিয়ে মাঠে নামছে বাংলাদেশ

প্রথম দুই ওয়ানডে জিতে এরই মধ্যে সিরিজ জয় নিশ্চিত করে রেখেছে বাংলাদেশ। আজ তৃতীয় ওয়ানডেতেও স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে বাংলাওয়াশের স্বাদ দিতে চায় লাল সবুজ বাহিনী। ম্যাচটি সুপার লিগের অংশ না হলেও কোনোরকম ছাড় দিতে রাজি নয় টাইগাররা।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

তবে একাদশে বড় পরিবর্তন হতে পারে। তেমনটাই ইঙ্গিত দিয়েছেন অধিনায়ক তামিম ইকবাল। দ্বিতীয় ম্যাচের পর সাংবাদিকদের তিনি বলেছেন, বেঞ্চের খেলোয়াড়দের বাজিয়ে দেখার এটাই সময়। তাই আজ এনামুল হক বিজয়ের সুুযোগ পাওয়ার সম্ভাবনা বেশি। তাকে জায়গা দিতে লিটন দাস অথবা নাজমুল হোসেন শান্তর মধ্যে একজনকে বসতে হতে পারে। যদিও তামিম বলেছেন, প্রয়োজন হলে তিনি নিজেও জায়গা ছাড়তে রাজি।

এর বাইরে সাইড বেঞ্চে এবাদত হোসেন ও তাইজুল ইসলাম এখন পর্যন্ত কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি। গায়ানার পিচটি স্পিন সহায়ক হওয়ায় এবাদতকে খেলানোর সম্ভাবনা কম। কারণ, তার বোলিংয়ের যে ধরণ তা এই পিচের জন্য উপযুক্ত নয়। স্পিন বিভাগে মেহেদী হাসান মিরাজ ও নাসুম আহমেদকে বিশ্রাম দেওয়ার সুযোগ খুব একটা নেই। দুজনই ম্যাচ উইনার। এক্ষেত্রে তাইজুলকে খেলাতে হলে জায়গা ছাড়তে হবে মোসাদ্দেক হোসেন সৈকতকে। আর পেস বিভাগে মুস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলামের খেলা অনেকটাই নিশ্চিত।

একনজরে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত/এনামুল হক বিজয়, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটকিপার), মেহেদী হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত/তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলাম।

x

x