September 27, 2022

রোনালদো মোটা অঙ্কের বোনাস পেয়েই দিলেন ছুট…

২ জুলাই ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার ইচ্ছের কথা আনুষ্ঠানিকভাবে ক্লাবকে জানিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। হঠাৎ তার এই বার্তায় বিস্মিত হয়েছে সবাই। গত মৌসুম শেষের প্রায় এক মাসেরও বেশি সময় পর তার এই সিদ্ধান্তের টাইমিং নিয়েও কৌতূহল ছিল সংশ্লিষ্টদের।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

এবার ব্রিটিশ দৈনিক সান জানিয়েছে, ক্লাব ছাড়ার সিদ্ধান্ত ইউনাইটেডকে জানানোর আগের দিনই মোটা অঙ্কের বোনাস পেয়েছেন রোনালদো। সংশ্লিষ্টরা ধারণা করছেন, ক্লাব ছাড়ার সিদ্ধান্ত অনেক আগেই নিয়ে ফেললেও চুক্তি অনুযায়ী বোনাস পাবার পরই সিদ্ধান্ত প্রকাশ করতে চেয়েছেন তিনি, যাতে বোনাস নিয়ে কোনো জটিলতা তৈরি না হয়।

সান জানাচ্ছে, নিজের বেতন প্রায় অর্ধেক কমিয়ে গত বছর ওল্ড ট্রাফোর্ডে এসেছিলেন রোনালদো। তাই বাড়তি প্রণোদনা হিসেবে চুক্তিতে মোটা অঙ্কের বোনাস দেবার প্রতিশ্রুতি দিয়েছিল ইউনাইটেড।

এদিকে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ নিশ্চিত করতে না পারায় অন্য সব ইউনাইটেড খেলোয়াড়দের মতো রোনালদোরও বেতন কমে গেছে ২৫ শতাংশ। এই ইউনাইটেড কিংবদন্তির ক্লাব ছাড়ার পেছনে এটাকেও অন্যতম কারণ বলে উল্লেখ করছে ব্রিটিশ সংবাদমাধ্যম।

ক্লাব ছাড়ার ইচ্ছের কথা ইউনাইটেডকে জানানোর পর আর ওল্ড ট্রাফোর্ড মুখো হননি রোনালদো। ব্যক্তিগত কারণে এখন ছুটিতে রয়েছেন তিনি, যার ফলে প্রাক-মৌসুমে তাকে পাচ্ছে না ম্যানইউ।

রোনালদোর পরবর্তী গন্তব্য নিয়েই এখন চলছে জল্পনা। চেলসি, পিএসজি থেকে স্পোর্টিং লিসবন সহ অনেক ক্লাব পর্তুগিজ মহাতারকাকে দলে ভেড়াতে আগ্রহী। শেষ পর্যন্ত রোনালদো কাদের বেছে নেন, সেটাই এখন দেখার বিষয়।

x

x