September 27, 2022

রোনালদোর কারণে দল ছাড়ার ‘হুমকি’ দিলেন মেসি!

ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে একই দলে খেলতে চান না লিওনেল মেসি। রোনালদোর প্রতি পিএসজির আগ্রহের কথা জানতেই মেসি সরাসরি হুমকি দিলেন পিএসজি কর্তাদের, রোনালদোকে দলে টানতে চাইলে আগে তাকে ছেড়ে দিতে হবে।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চান রোনালদো। তাকে দলে ভেড়াতে আগ্রহী ইউরোপের বেশ কিছু ক্লাব। সেই ক্লাবগুলোর তালিকায় আছে পিএসজির নামও। আগামী মৌসুমে পিএজসিতে নেইমারের ভবিষ্যৎ অনিশ্চিত, সেজন্য তার জায়গায় রোনালদোকে দলে টানতে আগ্রহী ক্লাবটি, এমনটাই জানাচ্ছে ফরাসি সংবাদমাধ্যম।

তবে রোনালদোকে দলে পেতে পিএসজির আগ্রহের বিষয়টি মেনে নিতে পারছেন না মেসি। ভেনেজুয়েলার সংবাদমাধ্যম এল নাসিওনাল জানিয়েছে, মেসি নাকি এরই মধ্যে পিএসজি কর্তাদের প্যারিস ছাড়ার ‘হুমকি’ দিয়েছেন।

মেসি গত মৌসুমে পিএসজিতে যোগ দিয়েছিলেন। নতুন কোচ ক্রিস্তোফ গালতিয়েরের আগমনে পিএসজিতে অনেক বদল আসতে যাচ্ছে। গত মৌসুম খুব একটা ভালো না গেলেও নতুন কোচের পরিকল্পনায় ভালোভাবেই আছেন মেসি। তবে রোনালদোর প্রতি পিএসজির আগ্রহের কারণে বদলে যেতে পারে মেসিকে নিয়ে ক্লাবের পরিকল্পনা।

পিএসজি ছাড়াও পর্তুগিজ ক্লাব স্পোর্টিং লিসবন, বায়ার্ন মিউনিখ এবং ইংলিশ জায়ান্ট চেলসি রোনালদোকে দলে পেতে চায়। তবে এখনো ইউনাইটেডের সঙ্গে তার ব্যাপারে আনুষ্ঠানিক আলোচনা শুরু করেনি কেউ। রোনালদোর জন্য ১৩ মিলিয়ন পাউন্ড বা বাংলাদেশি টাকায় ১৪৫ কোটি টাকা চায় ম্যানচেস্টার ইউনাইটেড। গত বছর এই দামেই জুভেন্টাস থেকে এই পর্তুগিজ মহাতারকাকে ওল্ড ট্রাফোর্ডে নিয়ে এসেছিল তারা।

x

x