September 27, 2022

নেইমারকে নিয়ে মেসি-এমবাপের বিরোধ চরমে

একটা ব্যাপারে মোটেই একমত হতে পারছেন না লিওনেল মেসি এবং কিলিয়ান এমবাপে। নিজেদের আক্রমণভাগের সতীর্থ নেইমার ইস্যুতে দুই মেরুতে অবস্থান করছেন এই দুই মহাতারকা। মেসি চান নেইমার পিএসজিতেই থাকুক, অপরদিকে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে ক্লাব ছাড়া করতে চান এমবাপে। এই নিয়ে আপাতত মেসি-এমবাপের মধ্যে বিরোধ চলছে।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভো জানিয়েছে, নেইমার ইস্যুতে মেসি এবং এমবাপের মধ্যে রীতিমত ‘দ্বন্দ্ব’ চলছে। মেসির সঙ্গে নেইমারের সম্পর্ক বেশ পুরনো। দুজন একসঙ্গে বার্সেলোনায় দারুণ সময় কাটিয়েছেন, গত মৌসুমে ফের মিলিত হয়েছেন পিএসজির জার্সিতে। নিজের ‘প্রিয় বন্ধুকে’ কোনোমতেই ছাড়তে চান না মেসি।

তবে নেইমারের ‘শৃঙ্খলাভঙ্গের’ কিছু উদাহরণ টেনে তাকে ক্লাব ছাড়া করতে মরিয়া এমবাপে। পিএসজির সঙ্গে নতুন চুক্তিতে দলবদলের বিষয়গুলোতে এমবাপের মতামতকে প্রাধান্য দেওয়ার কথা বলা আছে, এমনটা সে সময় জানিয়েছিল ইউরোপের বিভিন্ন সংবাদমাধ্যম। সেই অধিকারের বলেই এমবাপের এমন চাওয়া কিনা সেটা নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে পিএসজির নতুন কোচ ক্রিস্তোফ গালতিয়ের দায়িত্ব নিয়েই নেইমারকে ক্লাবে রেখে দেওয়ার কথা বলেছেন। ব্রাজিলিয়ান ফুটবলের পোস্টার বয় নেইমারকে ‘বিশ্বমানের ফুটবলার’ হিসেবে বর্ণনা করে তিনি বলেন, ‘কোন কোচ তার (নেইমারের) মতো খেলোয়াড়কে দলে রাখতে চাইবে না?’

নেইমার ইস্যুতে পিএসজির অন্দরমহলের বিভক্তি ক্রমেই প্রকাশ্যে আসছে। নতুন মৌসুম শুরুর আগেই এই সংকটের সমাধান খুঁজতে হবে পিএসজিকে।

x

x