October 7, 2022

রোনালদোকে বার্সেলোনায় ঠেলতে চাইছেন তার এজেন্ট

ক্রিশ্চিয়ানো রোনালদো স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের জীবন্ত কিংবদন্তি। ক্লাবটির সর্বকালের সর্বোচ্চ গোলদাতা তিনি, লস ব্লাঙ্কোসদের জার্সি গায়ে অসংখ্য রেকর্ড লুটিয়ে পড়েছে তার কাছে। অথচ এবার তাকে রিয়ালের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার ডেরায় পাঠাতে চাইছেন তার এজেন্ট হোর্হে মেন্ডেস।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

গত শনিবার (২ জুলাই) ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার ইচ্ছে প্রকাশ করেন রোনালদো। উপযুক্ত প্রস্তাব পেলে তার দলবদলের বিষয়টি ভেবে দেখতে ক্লাব কর্তৃপক্ষকে অনুরোধ করেছেন তিনি। এরপর থেকেই শুরু হয়েছে তার পর্তুগিজ এজেন্ট মেন্ডেসের দৌড়। বিভিন্ন ক্লাবের কাছে নিজে মক্কেলকে উপস্থাপন করছেন। চেলসি থেকে শুরু ইংল্যান্ড এবং ইউরোপের বেশি কিছু ক্লাবের সঙ্গে এরই মধ্যে জড়িয়ে গেছে পর্তুগিজ অধিনায়কের নাম।

তবে এবার স্প্যানিশ ক্রীড়া দৈনিক এএস জানিয়েছে এক চমকপ্রদ খবর, রোনালদোকে অন্য অনেক ক্লাবের সঙ্গে বার্সেলোনার কাছেও রোনালদোর প্রস্তাব পাঠিয়েছেন মেন্ডেস। বার্সা সভাপতি হুয়ান লাপোর্তার সঙ্গে নৈশভোজে অংশ নিয়ে এই প্রস্তাব দিয়েছেন তিনি।

যদিও স্প্যানিশ সাংবাদিক জেরার্ড রোমেরো এই খবরকে স্রেফ গুজব বলেই উড়িয়ে দিয়েছেন। সংশ্লিষ্ট অনেকের মতে, রোনালদোর সঙ্গে বার্সেলোনাকে জড়িয়ে এই গুজব তৈরি করা হচ্ছে মূলত রবার্ট লেভান্ডভস্কি ইস্যুতে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখের উপর চাপ তৈরির জন্য।

দীর্ঘ সময় ধরে লেভান্ডভস্কিকে দলে ভেড়াতে চাইছে বার্সেলোনা। পোলিশ স্ট্রাইকার নিজেও রাজি। তবে বাধ সাধছে জার্মান চ্যাম্পিয়নরা। প্রথমে দলের অমূল্য রত্নকে ছাড়তে না চাইলেও এখন ৩৪ বছরের লেভান্ডভস্কির জন্য ৬০ মিলিয়ন ইউরো চাইছে তারা।

দলবদলের এই অঙ্ক কমিয়ে আনতে বায়ার্নকে চাপে ফেলার জনই রোনালদোর গুঞ্জন তৈরি করা হয়ে থাকতে পারে। রোনালদোর আদৌ বার্সেলোনায় যাবার কোনো সম্ভাবনা আছে কি নেই, সামনের দিনগুলোতে সেটা পরিস্কার হয়ে যাবে।

x