রোনালদোর ঘরে বেড়াতে গিয়ে ডাকাতির শিকার মেসি-সতীর্থ

দুই মৌসুমের মাঝের বিরতি চলছে ক্লাব ফুটবলে। সময়টা ছিল আন্তর্জাতিক ফুটবলের। তবে  বিশ্বকাপ ফুটবল নভেম্বরে চলে যাওয়ায় এখন অখণ্ড অবসর কাটছে ইউরোপীয় ফুটবলারদের। সেই অবসর কাটাতেই লিওনেল মেসির পিএসজি সতীর্থ মার্কো ভেরাত্তি গিয়েছিলেন ইবিজায় অবস্থিত রোনালদোর ঘরে। সেখানে কঠিন এক পরিস্থিতির শিকার হতে হলো তাকে। ডাকাতির শিকার হয়ে গয়না আর নগদ অর্থ গচ্চা গেছে তার।

ইবিজা সৈকতে ব্রাজিলিয়ান কিংবদন্তি ও বর্তমান রিয়াল ভায়াদোলিদ সভাপতি রোনালদো নাজারিওর একটা বাড়ি আছে। ইবিজা সৈকতে বেড়াতে গিয়ে সেখানেই উঠেছিলেন ভেরাত্তি।

স্থানীয় পুলিশের বরাত দিয়ে স্প্যানিশ ক্রীড়াদৈনিক মার্কা জানাচ্ছে, সোমবার সকালে এই ডাকাতির ঘটনা ঘটেছে। তবে তাতে কত অর্থ ক্ষতি হয়েছে লিওনেল মেসির সতীর্থের, সেটা জানায়নি পুলিশ বা ভেরাত্তি দুই পক্ষের কেউই। তবে ধারণা করা হচ্ছে অন্তত ৩ কোটি টাকার সমপরিমাণ অর্থ ও গয়না হারিয়েছেন তিনি।

তবে স্থানীয় সংবাদ মাধ্যম জানাচ্ছে, যখন ডাকাতি হয়েছে তখন ঘরে কেউ ছিল না। আর দরজা খুলতেও খুব একটা বেগ পেতে হয়নি ডাকাতদলের, জানাচ্ছে মার্কা।

পিএসজির হয়ে গেল মৌসুমে ব্যস্ত সময় কেটেছে ভেরাত্তির। ২৯ বছর বয়সী এই মিডফিল্ডার ২৯ ম্যাচ খেলেছেন ফরাসি চ্যাম্পিয়নদের হয়ে। গোল করেছেন দুই বার। দুই মৌসুমের মাঝের এই বিরতিটা উপভোগ করতে ইউরোপীয় ফুটবলের অনেক রথী মহারথীই এখন অবস্থান করছেন ইবিজায়। ভেরাত্তিও তাদেরই একজন।

তবে এই অখণ্ড অবসর তার কাছে ফিরবে আগামী নভেম্বরেও। কাতারে অনুষ্ঠেয় ফুটবল বিশ্বকাপে যে তার দল ইতালি নামই লেখাতে পারেনি! সেই ‘ছুটি’টা তাই দুর্বিষহ হবে, সেটা আগে থেকেই জানতেন ভেরাত্তি। কিন্তু জুন জুলাইয়ের এই অখণ্ড অবসরটাও এভাবে দুর্বিষহ হয়ে পড়বে, সেটা নিশ্চয়ই ভাবেননি ইতালিয়ান এই মিডফিল্ডার!

Leave a Reply

Your email address will not be published.