September 27, 2022

৬৮৪ কোটি টাকার ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে চাইছেন তিনি

প্রাক-মৌসুম শুরুর আগেই দল গুছিয়ে নিতে চাইছেন টটেনহ্যাম কোচ আন্তোনিও কন্তে। দলবদলের কার্যক্রমে ধীরগতির জন্য বরাবরই সমর্থকদের সমালোচনার শিকার হতে হয় টটেনহ্যামকে। তবে কন্তে দলের দায়িত্ব নিয়ে দ্রুত দলবদলের কার্যক্রম সম্পন্ন করার ওপর জোর দিচ্ছেন। সেই সুবাদেই এরই মধ্যে নতুন মৌসুমের জন্য তিন জন খেলোয়াড় দলে টেনেছে ক্লাবটি, আর চতুর্থ খেলোয়াড় হিসেবে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রিচার্লিসনে চোখ রেখেছে তারা।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

এভারটনের আক্রমণভাগের এই রত্নকে দলে ভেড়াতে রেকর্ড পরিমাণ অর্থ খরচ করতে হতে পারে টটেনহ্যামকে। ইতিপূর্বে সর্বোচ্চ ৫৪ মিলিয়ন পাউন্ড খরচ করে ফরাসি মিডফিল্ডার টাঙ্গি এনডম্বেলেকে দলভুক্ত করেছিল তারা। এভারটন সাফ জানিয়ে দিয়েছে, রিচার্লিসনকে দলে পেতে হলে টটেনহ্যামকে অন্তত ৬০ মিলিয়ন পাউন্ড বা বাংলাদেশি মুদ্রায় ৬৮৪ কোটি টাকা খরচ করতে হবে।

টটেনহ্যাম অবশ্য শুধু রিচার্লিসনই নয়, এভারটনের তরুণ ইংলিশ মিডফিল্ডার অ্যান্থনি গর্ডনের দিকেও চোখ রাখছে। গোল.কম জানিয়েছে, রিচার্লিসন এবং গর্ডনকে দলে টানতে উত্তর লন্ডনের ক্লাব টটেনহ্যামকে মোট ৮৫ মিলিয়ন পাউন্ড খরচ করতে হতে পারে।

আগামী মৌসুমের আগে দলবদলের জন্য মালিকপক্ষের কাছ থেকে ১৫০ মিলিয়ন পাউন্ড অতিরিক্ত মূলধনের যোগান পেয়েছে টটেনহ্যাম।  তাই এবার দলবদলের বাজারে বড় অঙ্কের অর্থ খরচ করতে তৈরি ক্লাবটি।

রিচার্লিসনের জন্য অবশ্য শুধু টটেনহ্যামই নয়, লন্ডনের আরেক ক্লাব চেলসিও আগ্রহ প্রকাশ করেছে। দেখা যাক, শেষ পর্যন্ত লন্ডনের কোন অংশকে নিজের করে নেন এই ব্রাজিলিয়ান, উত্তর নাকি পশ্চিম!

x

x