September 27, 2022

খেলতে খেলতেই দুঃসংবাদ পেলেন ইংলিশ উইকেটরক্ষক

হেডিংলিতে তিন ম্যাচ টেস্ট সিরিজের শেষ টেস্টে মুখোমুখি স্বাগতিক ইংল্যান্ড এবং নিউজিল্যান্ড। সিরিজের প্রথম দুই টেস্ট সমান ৫ উইকেট ব্যবধানে জেতা ইংল্যান্ড এই ম্যাচেও আছে চালকের আসনে। তবে ম্যাচ চলাকালে একটি দুঃসংবাদ পেয়েছে ইংলিশরা। দলটির উইকেটরক্ষক-ব্যাটসম্যান বেন ফোকস করোনায় আক্রান্ত হয়ে ম্যাচ থেকে ছিটকে গেছেন।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

পিঠের সমস্যায় তৃতীয় দিনে উইকেটরক্ষকের দায়িত্ব পালন করতে পারেননি ফোকস। মেডিক্যাল পরীক্ষার পর জানা যায়, করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। সেজন্য চতুর্থ দিনে হেডিংলি টেস্টে তার স্থলে ‘কভিড সাব’ বা বদলি হিসেবে মাঠে নেমেছেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান স্যাম বিলিংস।

ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) এক বিবৃতিতে জানিয়েছে, ‘ফোকস কবে ফিরবে সেটা সময়মতো জানিয়ে দেওয়া হবে। আশা করা হচ্ছে, আগামী শুক্রবার ভারতের বিপক্ষে শুরু হতে যাওয়া এজবাস্টন টেস্টের আগে সুস্থ হয়ে উঠবেন তিনি।’

এদিকে হেডিংলি টেস্টে চতুর্থ দিনের খেলায় দ্বিতীয় ইনিংসে নিজেদের লিড বাড়িয়ে নিচ্ছে সফরকারী নিউজিল্যান্ড। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৬৮ রানের লিড নিয়েছে কিউইরা। দ্বিতীয় ইনিংসে ৫ উইকেটে ১৯৯ রান তুলেছে তারা। ক্রিজে রয়েছেন ডারিল মিচেল (১৬*) এবং টম ব্লানডেল (২৪*) রানে অপরাজিত রয়েছেন।

x

x