October 7, 2022

ইট মারলে পাটকেল খেতে হয়: শাকিরাকে উপযুক্ত জবাব দিলেন রোনালদো

জীবনে সুযোগ বারবার আসেনা, আর যখন আসে তখন তার সঠিক ব্যবহার তো জানতে হয়। একটা পেশাদার ফুটবল লিগে সুযোগ পেতে অনেক ফুটবলারকে অপেক্ষা করতে হয় অনেক বছর। বাকি গল্পটা সবারই জানা। প্লেয়ারদের একটা সহজ কাজ ছেড়ে দেয়া বা কোন ভুল নেই দর্শকদের হতাশাজনক যথেষ্ট। প্লেয়াররা তীরে এসে তরী ডোবাবে, তারা যেন মেনে নিতে পারে না।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

কেউই সহজ সুযোগ পেয়েও গোল মিস করেছে কত কত কিংবদন্তি প্লেয়ার। যার ফলে তাদের হতে হয়েছে হাসি বা উপহাসের পাত্র

আর কোনো সহজ সুযোগ যদি মিস করে ফেলেন মেসি বা সিআরসেভেন তবে তো ব্যাপারটা হয়ে ওঠে আরও জটিল। তাদের নিয়ে উপহাস হয়ে দাঁড়ায় গরম তেলে পানি ঢালার মতোই। খেলার মাঠের দর্শক সারিতে হরহামেশাই দেখা যায় প্লেয়ারদের সহধর্মিনী সঙ্গিনীদের।

বার্সেলোনার দর্শক গ্যালারিতে মাঝে মাঝে ফ্রেমবন্দি হয়েছেন শাকিরা। বলাবাহুল্য যে খেলা দেখতে মাঠে যাবেন তা নয় দেখা যেত প্রেমিককে দেখতেই হাজির হতো অনেকেই। সম্প্রতি 12 বছরের সম্পর্কের বিচ্ছেদ ঘটায় শাকিরার সম্পর্কের সূচনা যেমন আলোচনায় এসেছিলেন দুইজনই তাদের বিচ্ছেদ সাড়া ফেলেছে। এবং মাঠের বাইরে সময়টা ২০১১ সাল মাঠে চলছে বার্সা-রিয়াল যুদ্ধ।

দর্শকসারিতে আছেন শাকিরা আর রোনালদো গোল মিস করেন আর তখনই শাকিরার উপহাস ছিল চোখে পড়ার মতো উপহাস উড়িয়ে খেলা চালিয়ে যান তিনি। অপেক্ষায় ছিলেন মোক্ষম সময় মোক্ষম জবাবের। নির্ধারিত 90 মিনিটে খেলা গড়াই অতিরিক্ত সময়ে খেলা গড়ায় শেষ মুহূর্তে এক গোল করার রিয়াল গোলদাতার কেউ নয় সিআরসেভেন। তিনি তো ভুলে যাওয়ার মানুষ নন গোল দিয়েছে ছুটে যান গ্যালারির দিকে তাকিয়ে সামনে মেতে ওঠে উল্লাসে রোনালদোর এমন জবাব হয়তো চিন্তাও করেননি কলম্বিয়ান গায়িকা কিছু সময় নির্বাক হয়ে বসেছিলেন তিনি ইট মারলে পাটকেল খেতে হয় শাকিরার উপহাসের জবাব রোনালদো।

x