September 27, 2022

পদ্মা সেতুর জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন সাকিব

দক্ষিণাঞ্চলের মানুষের দীর্ঘদিনের স্বপ্ন এখন সত্যি, পদ্মা সেতু এখন বাস্তব। আজ শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করেন। এর মাধ্যমে খুলে গেছে বাংলাদেশের দখিনের দুয়ার। বাংলাদেশের টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসানের চোখে এই সেতু হবে দক্ষিণাঞ্চলের উন্নয়নের সবচেয়ে মাধ্যম। সেজন্যে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিতেও ভোলেননি বিশ্বসেরা এই অলরাউন্ডার।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

সাকিব আল হাসান নিজেও দক্ষিণাঞ্চলের মানুষ। জন্ম-বেড়ে ওঠা, ক্রিকেটে হাতেখড়ি খুলনাতে। যার ফলে পদ্মা সেতুর মর্মটা তিনি বুঝতে পারেন ভালোভাবেই।

তবে এই সেতু যেদিন উদ্বোধন হচ্ছে, সেই সময়ে তিনি ও তার দল অবস্থান করছে দেশ থেকে প্রায় ১৫ হাজার কিলোমিটার দূরে। ওয়েস্ট ইন্ডিজের মাটিতেও অবশ্য তারা নিজেদের বঞ্চিত রাখেননি উৎসবে অংশ নেওয়া থেকে। কেক কেটে উদযাপন করেছেন পদ্মা সেতুর উদ্বোধন।

এরপর এক ভিডিওবার্তায় জানালেন নিজের অনুভূতি। সেখানেই প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন তিনি। বললেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ, বিশেষ করে দক্ষিণাঞ্চলের মানুষের পক্ষ থেকে। কারণ আমার কাছে মনে হয়, এটা দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য সবচেয়ে বড় অবদান। এবং এটা পুরো বাঙালি জাতির একটা স্বপ্ন ছিল, যেটা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য সম্ভব হয়েছে।’

‘সে কারণে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। আর আশা করি এই পদ্মা সেতু বাংলাদেশের অর্থনীতিকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।’

x

x