September 27, 2022

মেসির জন্মদিনে স্ত্রীর আবেগঘন শুভেচ্ছা বার্তা

এবারের জন্মদিন স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো এবং তিন সন্তানকে নিয়ে ইবিজায় কাটাচ্ছেন লিওনেল মেসি। সেখানে বার্সেলোনার সাবেক সতীর্থ এবং কৈশোরের বন্ধু সেস ফ্যাব্রেগাস ও তার বান্ধবীও সঙ্গ দিচ্ছেন মেসিদের। সেখানেই সবাই মিলে পালন করছেন মেসির জন্মদিন।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

শুক্রবার (২৪ জুন) ৩৫ বছর পূর্ণ করেছেন সর্বকালের অন্যতম সেরা ফুটবলার মেসি। জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের ছুটি কাটানোর কিছু সুন্দর পারবারিক মুহূর্তের ছবি পোস্ট করে আবেগঘন ক্যাপশনে স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন আন্তোনেলা রকুজ্জো।

ইনস্টাগ্রামে ইবিজায় তাদের ছুটি কাটানোর তিনটি ছবি পোস্ট করে ক্যাপশনে রকুজ্জো লিখেছেন, ‘শুভ জন্মদিন, ভালোবাসা! (তোমাকে যতটা ভালোবাসি) এর বেশি ভালোবাসা যায় না।’

বিশ্বকাপের আগে ছুটি কাটানোর আর কোনো সুযোগ পাবেন না মেসি। তাই তো ক্লাব ফুটবলের মৌসুম শেষের পর জাতীয় দলের হয়ে ইতালি এবং এস্তোনিয়ার বিপক্ষে দুই ম্যাচ খেলেই আর্জেন্টিনার উদ্দেশে উড়াল দিয়েছিলেন মেসি। সেখানে পরিবারের সঙ্গে কিছু সময় কাটিয়ে স্ত্রী-সন্তাদের নিয়ে স্পেনের পর্যটন দ্বীপ ইবিজায় গিয়েছেন তিনি।

ছুটি কাটিয়ে প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) প্রাক-মৌসুম ক্যাম্পে যোগ দেবেন মেসি। পিএসজিতে তার প্রথম মৌসুমটি ঠিক ‘মেসিসুলভ’ ছিল না, তবে ক্লাব সভাপতি নাসের আল খেলাইফির বিশ্বাস, আগামী মৌসুমে পিএসজির জার্সিতে সর্বকালের সেরা মেসিকে দেখা যাবে।

x

x