October 7, 2022

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে মিরপুর থেকেই অংশ নেবে বিসিবি

শনিবার বেশ ঘটা করে উদ্বোধন ঘোষণা করা হবে স্বপ্নের পদ্মা সেতুর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থেকে বহুল প্রত্যাশিত এই সেতুর উদ্বোধন ঘোষণা করবেন। দেশের ইতিহাসে অন্যতম মাইলফলক স্পর্শ করা এই স্থাপনার উদ্বোধন নিয়ে দেশব্যাপী উৎসবের আমেজ। যার ছোঁয়া লেগেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডেও (বিসিবি)। মিরপুর থেকে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে একযোগে অংশ নেবে বিসিবি।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

শুক্রবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানিয়েছে দেশের ক্রিকেটে সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা। যেখানে বলে হয়, শনিবার সকাল ৯.৩০ মিনিটে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম প্রাঙ্গনে শুরু হবে এই উদযাপন কার্যক্রম।

এই উদযাপন সামনে রেখে গত কয়েক দিন বিসিবিতে চলছি প্রস্তুতি। আয়োজন করা হচ্ছিল আলোকসজ্জার। জানা গেছে, পদ্মা সেতুর উদ্বোধনের দিন দোয়া ও মিলাদ মাহফিলের সাথে অসহায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করবে বিসিবি।

পদ্মা সেতুর মাধ্যমে দেশের দক্ষিণাঞ্চলের মানুষের জন্য যোগাযোগ ব্যবস্থা হবে বেশ সহজ। যাতায়াতে কমবে অনেক সময়, ঐ অঞ্চলে ক্রিকেটও গতিশীল হবে বলে বিশ্বাস বিসিবির।

সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে তৈরি বাংলাদেশের সবচেয়ে বড় স্থাপনা পদ্মা সেতু। সেতুটির দৈর্ঘ্য ৬.১৫ কিলোমিটার। দ্বিতল এই সেতুর এক অংশ পদ্মা নদীর মুন্সীগঞ্জের মাওয়া প্রান্ত এবং অপর অংশ নদীর শরীয়তপুরের জাজিরা প্রান্তে যুক্ত।

x