October 7, 2022

মাত্র পাওয়াঃ এবার আরও বড় দু-সংবাদ পেলো বাংলাদেশ!

পিঠের নিচের অংশের চোটের কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে খেলা হয়নি ইয়াসির আলী রাব্বির। চোট থেকে সেরে উঠতে না পারায় ওয়েস্ট ইন্ডিজের সফর থেকেই ছিটকে গেলেন ডানহাতি এই ব্যাটার।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ওয়েস্ট ইন্ডিজে গিয়ে একমাত্র তিনদিনের প্রস্তুতি ম্যাচে পীঠের নিচের দিকের মাংসপেশিতে টান পড়ে ইয়াসিরের। ব্যাটিং থেকে উঠে যান তিনি। ম্যাচের প্রথম দিনে ৩৯ বলে ১১ রান করে স্বেচ্ছায় অবসরে (রিটায়ার্ড হার্ট) যান এই মিডল অর্ডার ব্যাটসম্যান। এরপর আর নামতে পারেননি ম্যাচে। পরে এমআরআই স্ক্যান করে দেখা যায় আপাতত আর খেলার অবস্থায় নেই এই ডানহাতি ব্যাটসম্যান।

বাংলাদেশ দলের ফিজিও বায়েজিদুল ইসলাম জানিয়েছিলেন, চোট থেকে সেরে উঠতে এই ক্রিকেটারের সময় লাগবে অন্তত ২ থেকে ৩ সপ্তাহ। যদিও প্রত্যাশিতভাবে সেরে উঠেননি ইয়াসির। যে কারণে দ্বিতীয় টেস্টের সঙ্গে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গিয়েছেন তিনি। আগামী ২৪ জুন মাঠে গড়াবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। ইয়াসিরের ছিটকে যাওয়া প্রসঙ্গে ফিজিও বায়েজিদুল বলেন, ‘ইয়াসির আলী তার পিঠের চোট থেকে প্রত্যাশিতভাবে সেরে উঠতে পারছে না

এবং তার পুনর্বাসন প্রক্রিয়া শুরু করতে পারেনি।’‘প্রায় দুই সপ্তাহ বিশ্রামের পরও সে অনুশীলন করতে পারছে না। আমরা এটা বলতে পারি যে তার চোটের সময়টা আরও বাড়বে। সে বাকি ম্যাচগুলো মিস করবে এবং ওয়েস্ট ইন্ডিজ সিরিজ থেকে ছিটকে গেলেন।’ টেস্ট স্কোয়াড-

তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন চৌধুরী, সৈয়দ খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, মুস্তাফিজুর রহমান, এনামুল হক বিজয়, শরিফুল ইসলাম ও কাজী নুরুল হাসান সোহান।

x