September 27, 2022

নতুন চুক্তিতে ফুটবল ইতিহাসে সবচেয়ে দামি খেলোয়াড় এমবাপ্পে, পিএসজিতে ভবিষ্যৎ অনিশ্চিত নেইমারের!

চ্যাম্পিয়ন লিগ শেষ ১৬ থেকে ছিটকে পড়ার পর পিএসজিতে পরিবর্তনের আভাস পাওয়া গিয়েছিল। সে আভাস সত্যি করেি ক্লাবটির ক্রীয়া পরিচালকের পদ ছেড়ে গেছেন লিওনার্দো।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

এসেছেন নতুন পরিচালক লুইস ক্যাম্পোস। চলে যাবেন কোচ পচেত্তিনোও। লিল কোচ ক্রিস্তোফার গালতিয়েরের জায়গা নেওয়া মোটামুটি নিশ্চিত।

ফতাসি সংবাদ মাধ্যমের কথা অনুযায়ী। এ বিষয়ে এখন আনুষ্ঠানিক ঘোষণায় শুধু বাকী। আর এই নতুন শুরুর পুরোধা হিসেবে কিলিয়ান এম্বাপ্পেকে চোখের মণি বানিয়ে পথ দেখতে চায় পিএসজি।

নতুন চুক্তিতে এম্বাপ্পেকে বানানো হয়েছে ফুটবল ইতিহাসে সবচেয়ে দামি খেলোয়াড়। তখন অনেকেই ভেবেছেন, এম্বাপ্পের প্রতি পিএসজি সব ম্নোযোগ দিলে ক্লাবে নেইমার থাকবেন তো? এ ছাড়া লিওনেল মেসিও তো আছেন!

মেসিরবয়স ৩৪ বছর। ক্যারিয়ারের এই পড়ন্ত বেলায় মেসি নেজেও জানেন, আর কোন ক্লাবেি তিনি পরিকল্পনার মধ্যমণি হ্য তো আর হতে পারবেন না।

কিন্তু নেইমারের বয়স ৩০। এম্বাপ্পে আসার আগে নেইমারকে ঘিরেই চ্যামইয়ন লিগ জয়ের স্বপ্ন দেখেছে পিএসজি। এম্বাপ্পে এসেও সেই স্বপ্ন বাস্তবায়ন করতে পারেনি।

ফরাসি তারকার সাথে নতুন চুক্তির পর সবাই যখন ভেবেছেন, নেইমার এবার হয় তো পিএসজি ছাড়তে পারেন, ঠিক তখনই ব্রাজিলিয়ান তারকা নিজেই জানিয়েছেন,

তিনি পিএসজিতে চুক্তির মেয়াদ করতে চান। যদিও চ্যাম্পিয়ন লিগে ব্যররথ হওয়ার পর লিগ ম্যাচে পিএসজির সমর্থেকের দুয়ো শুনেছেন নেইমার। পিএসজির সঙ্গে তার বর্তমান চুক্তির মেয়াদ ২০২৫ সাল পর্যন্ত।

x

x