October 7, 2022

ইউনিভার্স বস ক্রিস গেইলের সঙ্গে ছবি পোস্ট বিজয় মালিয়ার! আবেগেপ্লুত আরসিবির প্রাক্তন মালিক

লন্ডন: প্রথম সারির শিল্পপতি, ঋণ খেলাপে অভিযুক্ত বিজয় মালিয়াকে লন্ডনে গ্রেফতার করেছিল স্কটল্যান্ড ইয়ার্ড। তাঁকে ওয়েস্টমিনস্টার ম্যাজিস্ট্রেটের আদালতে পেশ করা হয়। তাঁকে প্রত্যর্পণের জন্যে জারি করা পরোয়ানার আওতায় গ্রেফতার করা হয়। তবে গ্রেফতার হওয়ার কয়েক ঘন্টার মধ্যেই জামিন পেয়ে যান তিনি। ৬৫০০০০ পাউন্ড মূল্যের জামিন বন্ডের বিনিময়ে জামিন পান তিনি।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

বিজয় মালিয়া লন্ডনে পালিয়ে যান। দেশের ১৭টি ব্যাঙ্ক থেকে ৯ হাজার কোটি টাকার বেশি ঋণ নিয়ে পরিশোধ না করায় ঋণখেলাপের মামলা ঝুলছে মাল্যর বিরুদ্ধে। তারপর থেকে আর খুব একটা কিছু শোনা যায় না তাকে নিয়ে। তবে আইপিএল এবং ক্রিকেট নিয়ে বিজয় মালিয়ার ভালোবাসা যে কমেনি তার প্রমাণ পাওয়া গেল।

সম্প্রতি ক্রিস গেইল এবং তার একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে লিকার ব্যারন লিখেছেন, আমার ভাল বন্ধু ক্রিস গেইলের সঙ্গে দেখা হয়ে গেল। আমাদের সম্পর্কটা আলাদা। সুপার ফ্রেন্ডশিপ। আরসিবির হয়ে যখন ওকে দলে নিয়েছিলাম, তখন থেকে আজ পর্যন্ত সেই সম্পর্ক আছে। এরকম ক্রিকেটার পাওয়া মুশকিল।

উল্লেখ্য ক্যারিবিয়ান তারকা ক্রিস গেইল আরসিবি দলের জার্সিতে ২০১১ থেকে ২০১৭ পর্যন্ত খেলেছিলেন। ৯১ ম্যাচে মোট ৩৪২০ রান করেন। ব্যাটিং গড় প্রায় ৪৪। ওই সময় এবি ডি ভিলিয়ার্স এবং বিরাট কোহলির সঙ্গে ক্রিস গেইল বাকি দলগুলোর রক্তচাপ বাড়ানোর জন্য যথেষ্ট ছিলেন। বিজয় মালিয়া দেশ ছাড়া হয়েছেন ঠিক। কিন্তু ক্রিকেট যে তার প্যাশন সেটা আবার প্রমাণিত।

x