September 27, 2022

নেইমারের বিমানের জরুরি অবতরণ, আতঙ্ক

নেইমারের ব্যক্তিগত বিমানকে জরুরি অবতরণ করতে হয়েছে। বার্বাডোজ থেকে ব্রাজিল উড়ে যাচ্ছিল বিমানটি। কিন্তু হঠাৎ করেই খারাপ আবহাওয়ার মুখোমুখি হয় তারা। যে কারণে খুব দ্রুত বিমানটিকে অবতরণ করানোর সিদ্ধান্ত নেন পাইলট।

Thank you for reading this p

ost, don't forget to subscribe!

 

 

 

খারাপ আবহাওয়ার মধ্যে পড়ে বিমানে ঝাঁকুনি শুরু হওয়ার পরই আকাশে থাকতেই জরুরি অবস্থার ঘোষণা করা হয় এবং প্রথম সুযোগেই অবতরণ করানো হয়। তবে, সেই ফ্লাইটে নেইমার নিজে উপস্থিত ছিলেন কি না নিশ্চিত হওয়া যায়নি।

ব্রিটিশ পত্রিকা দ্য সান সংবাদটি প্রকাশ করেছে। ব্রাজিলের উত্তর-পূর্ব অংশের একটি ছোট্ট বিমানবন্দরে বিমানটি নিরাপদেই অবতরণ করতে পেরেছিল এবং কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

তবে দিনের শুরুতে বার্সেলোনার সাবেক এই তারকা তার বোন রাফায়েলাকে নিয়ে বার্বাডোজের রানওয়েতে দাঁড়িয়ে একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ওই ছবির অর্থ হচ্ছে, ওই বিমানে বোনসহ ছিলেন নেইমার। এমনকি বিমানে থেকেও ছবি তুলে পোস্ট করেছিলেন নেইমার।

বোনের সঙ্গে মায়ামিতে ছুটি কাটাতে গিয়েছিলেন নেইমার। গত সপ্তাহেই মায়ামির সমুদ্রসৈকতে বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডি এবং বোন রাফায়েলার সঙ্গে দেখা গেছে তাকে। ব্রাজিলে ফেরার সময়ই মাঝ আকাশে ঘটে এই বিপত্তি। ছোট বিমান হওয়ায় ঝুঁকি নিতে চাননি পাইলট। শেষ পর্যন্ত নিরাপদেই অবতরণ করে নেইমারের বিমান। নেইমার এবং তার বোনের কোনও আঘাত লাগেনি।

সবাই জানে, একটি ব্যক্তিগত বিমান কেনার জন্য ১০.৮ মিলিয়ন পাউন্ড ব্যয় করেছিলেন নেইমার। তবে, এটা নিশ্চিত নয়, উত্তর ব্রাজিলে যে বিমানটি অবতরণ করতে বাধ্য হয়েছে সেটি সেই বিমানটি ছিল কি না।

পিএসজির হয়ে দীর্ঘ সময় খেলার পর জাতীয় দলের ডিউটিতে যোগ দিয়েছিলেন নেইমার। ব্রাজিলের জাতীয় দলের ডিউটি শেষ করেই ছুটিতে চলে যান পিএসজি তারকা। আগামী কিছুদিনের মধ্যেই নতুন মৌসুম শুরু হতে যাচ্ছে। এর মধ্যে আবার বিশ্বকাপের ব্যস্ততা রয়েছে। আগামী নভেম্বর-ডিসেম্বরে অনুষ্ঠিত হবে বিশ্বকাপ ফুটবল। সুতরাং, খুব দ্রুতই প্রি-সিজন প্রস্তুতি শুরু হতে যাচ্ছে পিএসজির।

x

x